ময়মনসিংহের গৌরীপুর উপজেলার ১৮টি শিক্ষা প্রতিষ্ঠান থেকে প্রাথমিক শিক্ষা সমাপনী (পিইসি) পরীক্ষায় অংশগ্রহণকারী চারশতাধিক শিক্ষার্থীকে শিক্ষা উপকরণ উপহার দেওয়া হয়েছে। উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মো. মিজানুর রহমান মিজানের ব্যক্তিগত উদ্যোগে শিক্ষার্থীদের মাঝে এসব উপহার বিতরণ করা হয়েছে। শিক্ষা উপকরণে মধ্যে রয়েছে পরীক্ষার রুটিন, কলম, স্কেল ও ফাইল।

আজ বৃহস্পতিবার দুপুরে ছাত্রলীগ নেতা মিজান ২নং গৌরীপুর ইউনিয়নের কোনাপাড়া গ্রামে যান। এ সময় তিনি কোনাপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে পিইসি পরীক্ষায় অংশগ্রহণকারী সকল শিক্ষার্থীর মাঝে এই উপহার তুলে দেন। এরপর মিজান দলীয় নেতা-কর্মীদের নিয়ে ইউনিয়নের বাকি বিদ্যালয় ও বাড়ি বাড়ি ঘুরে শিক্ষার্থীদের মাঝে উপহার বিতরণ করেন।

পরীক্ষার্থী পারভেজ মিয়া ও শিউলী আক্তারসহ অনেকেই বলেন, এ ধরনের উপহার সামগ্রী পেয়ে তারা ভীষণ খুশি। উপজেলা ছাত্রলীগ নেতা মিজানুর রহমান মিজান বলেন, ছাত্রলীগের কর্মী হিসাবে শিক্ষার্থীদের সকল ভালো কাজে তাদের পাশে থাকার চেষ্টা করেছি। এবার আমার ২নং গৌরীপুর ইউনিয়নের ১৮টি শিক্ষা প্রতিষ্ঠানের চারশতাধিক পিইসি পরীক্ষার্থীকে নিজের সামর্থ্য অনুযায়ী কিছু উপহার দিতে পেরে আমি আনন্দিত। উপহার পাওয়ার পর পরীক্ষার্থীদের মুখে যে হাসি ফুটে ওঠেছে সেটাই আমার পরম পাওয়া।

উপহার বিতরণকালে অন্যান্যদের মধে উপস্থিত ছিলেন ২নং গৌরীপুর ইউননিয়ন ছাত্রলীগের সভাপতি ফারুক আহমেদ, যুগ্ম সাধারণ সম্পাদক হানিফ মিয়া, প্রচার সম্পাদক আশিকুর রহমান, ২নং গৌরীপুর ইউনিয়ন আওয়ামী লীগ ৯নং ওয়ার্ড শাখার যুগ্ম সাধারণ সম্পাদক আজমল হোসেন, যুবলীগ নেতা হাবিবুর রহমান জয়কুল প্রমুখ।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here