১০০ পরিবারকে ঈদসামগ্রী উপহার দিলেন ঢাবি শিক্ষার্থী ফাল্গুনী তন্বী

করোনা মহামারিতে অনেক পরিবার অসহায় অবস্থায় আছে। মানুষের এ নির্মম অবস্থা অনুভব করে পথে নেমে নিজ জন্মস্থান ব্রাহ্মণবাড়িয়া সদর এলাকায় ১০০ পরিবারের মাঝে ঈদসামগ্রী উপহার দিলেন ঢাবি শিক্ষার্থী ফাল্গুনী তন্বী।

তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের চারুকলা অনুষদে কারুশিল্প বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী। পড়াশোনার পাশাপাশি তিনি রোকেয়া হল ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছেন। একইসাথে রোকেয়া হল ছাত্র সংসদের এজিএস হিসেবে দায়িত্ব পালন করছেন।

ঈদসামগ্রী ছাড়াও এলাকায় কিছু দরিদ্র পরিবারের খোঁজ পেয়ে তিনি চাল, ডাল, আলু, তেল ইত্যাদি পাঠিয়ে দেন।

তিনি জানান, “ঈদ উপহারটা দিয়ে পরিবারের মাঝে একটু হলেও আনন্দ ভাগ করে নিতে পারবে।এছাড়া আমার আর্থিক সহায়তায় চলমান করোনা ভাইরাস সংকটে অসহায়,হতদরিদ্র ও কর্মহীন মানুষের পাশে দাঁড়িয়ে এই কঠিনতম পরিস্থিতিকে মোকাবেলার চেষ্টা করে যাচ্ছি। এছাড়া হল প্রতিনিধি হওয়ায় হলের সাধারণ শিক্ষার্থীদের অনেকেই আছেন যারা আর্থিক কষ্টে আছেন কিংবা অনাহারে দিনাতিপাত করার মত অবস্থা তাদের অনেকেই আমার কাছে ফোন দিয়ে বড় বোন হিসেবে দাবি করে সাহায্য চাইলে আমি আমার সাধ্যমত সাহায্য করেছি। তাদের সমস্যার সাময়িক সমস্যা দূর করার এবং মানসিক ভাবে শক্তি ও সাহস যুগিয়ে যাচ্ছি।”

এছাড়া সহযোগীতায় তার সাথে ছিলেন সদর ছাত্রলীগের সহ-সভাপতি মোঃ হাবিব উল্লাহ ভূইয়া এবং ঢাবির এ.এফ রহনান হলের ছাত্রলীগ কর্মী তৃতীয় বর্ষের শিক্ষার্থী তমাল।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here