সোনালী ব্যাংকের নবম গ্রেডের লিখিত পরীক্ষা ১৪ ডিসেম্বর

ব্যাংকার্স সিলেকশন কমিটি সচিবালয়ের তত্ত্বাবধানে সোনালী ব্যাংক লিমিটেডের অ্যাসিস্ট্যান্ট ডাটাবেস অ্যাডমিনিস্ট্রেটর (৯ম গ্রেড) স্টান্ডার্ড অ্যাপটিউট টেস্টের সময় সূচি ঘোষণা করা হয়েছে। ২ ঘণ্টাব্যাপী ২০০ নম্বরের এ পরীক্ষা আগামী ১৪ ডিসেম্বরে অনুষ্ঠিত হবে। ওই দিন সকাল ১০টা থেকে দুপুর ১২টা পর্যন্ত বাংলাদেশ ব্যাংক হাইস্কুল, বাংলাদেশ ব্যাংক কলোনি, মতিঝিল, ঢাকা কেন্দ্রে অনুষ্ঠিত হবে এ পরীক্ষা।

গত ৩০ নভেম্বরে এর এমসিকিউ পরীক্ষা অনুষ্ঠিত হয়। উত্তীর্ণ প্রার্থীরাই স্টান্ডার্ড অ্যাপটিউট টেস্টে অংশ নেবেন। এমসিকিউ উত্তীর্ণ প্রার্থীদের রোল নম্বর বাংলাদেশ ব্যাংকের ওয়েবসাইটে (https://erecruitment.bb.org.bd) পাওয়া যাবে। প্রার্থীদের স্টান্ডার্ড অ্যাপটিউট টেস্টের জন্য আলাদা কোনো প্রবেশপত্র ইস্যু করা হবে না। এমসিকি পরীক্ষার প্রবেশপত্র নিয়েই লিখিত পরীক্ষায় অংশগ্রহণ করতে হবে।

পরীক্ষার হলে প্রবেশের পূর্বে প্রয়োজনীয় চেকিং কার্যক্রম সম্পন্ন করার জন্য পরীক্ষা শুরুর কমপক্ষে ০১ (এক) ঘণ্টা পূর্বে পরীক্ষার্থীকে পরীক্ষা কেন্দ্রে উপস্থিত হতে হবে এবং সামাজিক দূরত্ব মেনে সারিবদ্ধভাবে কেন্দ্রের অভ্যন্তরে প্রবেশ করতে হবে। প্রবেশপত্র ব্যতিরেকে কোনো প্রার্থীকে পরীক্ষায় অংশগ্রহণ করতে দেওয়া হবে না। পরীক্ষার্থীদের পরীক্ষার হলে মোবাইল ফোন, ক্যালকুলেটর, স্মার্ট ওয়াচ, প্রবেশপত্রের একাধিক কপি বা অন্য কোনো ইলেকট্রনিক ডিভাইস নিয়ে প্রবেশ না করতে নির্দেশনা দেওয়া যাচ্ছে।

মাস্ক না পরলে কোনো প্রার্থীকে পরীক্ষা কেন্দ্রে প্রবেশ করতে দেওয়া হবে না বলে জানিয়েছে ব্যাংকার্স সিলেকশন কমিটি।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here