সুন্দরী স্ত্রী, যে জান্নাতের কাছে পৌঁছে দেয়: সানা খানের স্বামী

সবাই পুরনো বছরকে বিদায় জানিয়ে নতুন বছরকে বরণে ব্যস্ত। করোনা মহামারির কারণে ২০২০ সাল ছিলো প্রায় সবার জন্যই বিষাদের, আতঙ্কের ও শোকের। তবে বলিউড ত্যাগ করা অভিনেত্রী সানা খান ও তার মাওলানা স্বামী মুফতি সাঈদ আনাসের জন্য বছরটি রঙিন হয়েই থাকবে স্মৃতিতে।

কারণ, এই বছরই তারা একে অপরের দেখা পান। বিয়েও করেন। এরপর থেকেই আলোচনায় রয়েছেন। তারা সোশাল মিডিয়ায় নিয়মিত। সেই সুবাদে তাদের ফলোয়ারও বাড়ছে দিনদিন। প্রায় প্রতিদিনই সানা ও তার স্বামী কিছু না কিছু পোস্ট করছেন তাদের ইনস্টাগ্রাম আইডিতে। সেগুলো ভাইরাল হচ্ছে মুহূর্তেই।

সর্বশেষ নতুন বছর উপলক্ষে মুফতি আনাস সানার সঙ্গে ছবি পোস্ট করে লিখেছেন, ‘সে সুন্দরী স্ত্রী নয় যে তোমার প্রাণ জুড়ায় বরং প্রকৃত সুন্দরী স্ত্রী সেই যে তোমাকে জান্নাতের কাছে পৌঁছে দেয়। সানা খানকে আমার স্ত্রী বানিয়ে আল্লাহ আমার ওপর দয়া করেছেন।’

সেই ছবিতে সানা খানকে দেখা গেল লাল বিয়ের পোশাক পরেছেন। তার মুফতি আনাস পরেছেন সাদা পোশাক। দুজন হেঁটে যাচ্ছেন অন্ধকারের দিকে। কারোরই চেহারা দেখা যাচ্ছে না।

এদিকে সানা খানও স্বামীর সঙ্গে একটি ছবি পোস্ট করেছেন ইনস্টাগ্রামে। সেখানে তিনি মুফতি আনাসকে পেয়ে নিজেকে ভাগ্যবতী বলে দাবি করেন।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here