শাওমি আনছে ১৬ জিবি র‍্যামের গেমিং ফোন ‘ব্ল্যাকশার্ক ৩’

শাওমি এর সাব ব্র্যান্ড ব্ল্যাকশার্ক শীঘ্রই তাদের নতুন ফোন লঞ্চ করতে চলেছে। প্রসঙ্গত ব্ল্যাকশার্ক ব্র্যান্ডের মাধ্যমে শাওমি গেমিং স্মার্টফোন লঞ্চ করে। নতুন এই ফোনটির নাম হবে ব্ল্যাক শার্ক ৩। বলাই বাহুল্য এই ফোনটি ব্ল্যাক শার্ক ২ এর আপগ্রেড ভার্সন হবে।

ব্ল্যাকশার্ক ২ ভারতে ১২ জিবি র‍্যামের সাথে লঞ্চ হয়েছিল। এবার এর আপগ্রেড ভার্সনে কোম্পানি ১৬ জিবি র‍্যাম দেবে। যা বিশ্বের আর কোনো ফোনেই নেই। বেশি র‍্যাম ছাড়াও এই ফোনে কোয়ালকমের সবচেয়ে শক্তিশালী প্রসেসর, স্ন্যাপড্রাগন ৮৬৫ ব্যবহার করা হবে। যদিও ফোনটি ঠিক কবে লঞ্চ হবে তা কোম্পানি জানায়নি।

শাওমি ব্ল্যাকশার্ক ২ গেমিং ফোনটি ৬.৩৯ ইঞ্চি এইচডি প্লাস অ্যামোলেড ডিসপ্লের সাথে লঞ্চ হয়েছে। এই ফোনে স্ন্যাপড্রাগন ৮৫৫ প্রসেসর, এড্রেনো ৬৪০ GPU ও ৬/১২ জিবি র‌্যাম আছে। স্টোরেজের কথা বললে এতে পাবেন ১২৮ / ২৫৬ জিবি ইন্টারনাল স্টোরেজ। ফোনটিতে অপারেটিং সিস্টেম হিসেবে আছে অ্যান্ড্রয়েড ৯ পাই।

ক্যামেরার কথা বললে এই ফোনে ৪৮+১২ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা ও ২০ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে। রিয়ার ক্যামেরার সাথে ২এক্স অপটিক্যাল জুম সাপোর্ট করে। ব্ল্যাকশার্ক ডিভাইসে আপনারা ব্ল্যাকশার্ক গেমপ্যাড ২.০ ব্যবহার করতে পারবেন। এছাড়াও ফোনটিতে আছে ৪,০০০ এমএএইচ এর ব্যাটারি এবং ডুয়াল পাইপ লিকুইড কুলিং ব্যবস্থা। শাওমি তার এমআই এ ২৭ ওয়াট ফাস্ট চার্জিং ব্যবস্থা নিয়ে এসেছিল। ব্ল্যাকশার্ক ২ তেও ওই একই ব্যবস্থা দেওয়া হয়েছে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here