রিয়েলমি ৫ ও রিয়েলমি ৫এস ফোনে কী পার্থক্য থাকছে?

সম্প্রতি ভারতে উন্মোচন হয়েছে রিয়েলমি ৫এস। রেডমি নোট ৮ এর সাথে প্রতিযোগিতায় ভারতে এই ফোন উন্মোচন করেছে রিয়েলমি। যদিও রিয়েলমি ৫ এর সাথে রিয়েলমি ৫এস এর অনেক ফিচার মিলে যায়।

রিয়েলমি ৫এস ফোনে যা যা থাকছে

রিয়েলমি ৫এস ফোনে ৬.৫ ইঞ্চি এইচডি প্লাস ডিসপ্লে থাকছে। এই ফোনের ভিতরে রয়েছে একটি ৪জিবি র্যাম আর ১২৮ জিবি রম। ফোনটির পিছনে রয়েছে চারটি ক্যামেরা। থাকছে একটি ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর। সাথে থাকছে ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড ক্যামেরার সাথে থাকছে একটি ২ মেগাপিক্সেল ম্যাক্রো ক্যামেরা আর একটি ২ মেগাপিক্সেল পোট্রেট ক্যামেরা। সেলফি তোলার জন্য এই ফোনে একটি ১৩ মেগাপিক্সেল ক্যামেরা থাকছে।ফোনে রয়েছে ৫ হাজার এমএএইচ ব্যাটারি।

দাম: রিয়েলমি ৫এস ৪/৬৪ জিবির দাম প্রায় ১২ হাজার টাকা আর ৪/১২৮ জিবির দাম প্রায় ১৪ হাজার টাকা।

রিয়েলমি ৫ ফোনে যা যা থাকছে

রিয়েলমি ৫ ফোনে ৬.৫ ইঞ্চি এইচডি প্লাস ডিসপ্লে থাকছে।এই ফোনের ভিতরে রয়েছে একটি ৪জিবি র্যাম আর ১২৮ জিবি রম। এই ফোনের পিছনেও রয়েছে চারটি ক্যামেরা। থাকছে একটি ১২ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর। সাথে থাকছে ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড ক্যামেরার সাথে থাকছে একটি ২ মেগাপিক্সেল ম্যাক্রো ক্যামেরা আর একটি ২ মেগাপিক্সেল পোট্রেট ক্যামেরা। এই ক্যামেরায় থাকছে ইলেকট্রিকাল ইমেজ স্টেবিলাইজেশন। ফোনে ৫ হাজার এমএএইচ ব্যাটারি।

দাম: রিয়েলমি ৫ এর ৩/৩২ জিবির দাম প্রায় ১০ হাজার টাকা আর ৪/১২৮ জিবির দাম প্রায় ১৩ হাজার টাকা।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here