রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) মার্কেটিং বিভাগের সহকারী অধ্যাপক এম.আব্দুল আলীম বাবুকে সভাপতি ও নৃবিজ্ঞান বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী মুজাহিদ হোসেনকে সাধারণ সম্পাদক করে নতুন কমিটি গঠন করা হয়। শনিবার (২৩মার্চ) বিকেলে বিশ্ববিদ্যালয়ের স্টেডিয়াম সংলগ্ম মাঠে আগামী এক বছরের জন্য ১৮ সদস্য বিশিষ্ট এ কমিটি ঘোষণা করা হয়।

কমিটির অন্য সদস্যরা হলেন, সহ-সভাপতি মেহেদী হাসান রয়েল, আজম খান, যুগ্ম সাধারণ সম্পাদক সায়মা আফসানা সূচি, সাংগঠনিক সম্পাদক শাহীন সম্রাট শুভ, প্রচার সম্পাদক মোস্তাফিজুর রহমান, সহ-প্রচার সম্পাদক সাবিহা ইসলাম জোতি, শোয়েব আক্তার, কোষাধ্যাক্ষ আজমিরা খাতুন, ক্রীড়া সম্পাদক আক্তারুল ইসলাম, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক সুমন ইসলাম।

কার্যনির্বাহী সদস্যরা হলেন, মারজিয়া খাতুন, মাসুম বিল্লাহা, সানজিদা খাতুন, মাসুদ ইসলাম সেতু, আজিজুল হক ও সানজিদা খাতুন।

এসময় ২০১৮-১৯ শিক্ষাবর্ষে বিশ্ববিদ্যালয়ে ভর্তি হওয়া শিক্ষার্থীদের বরণ করে নেওয়া হয় এবং মাস্টার্স শেষ করা শিক্ষার্থীদের বিদায়ী সংবর্ধনা দেওয়া হয়। আগামী একবছর এ কমিটি দায়িত্ব পালন করবে।

সংগঠনটির সদ্য বিদায়ী সভাপতি রুয়েটের গনিত বিভাগের সহকারী অধ্যাপক জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে উপস্থিত ছিলেন- গণিত বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো: আশাবুল হক, ফিশারিজ বিভাগের সহযোগী অধ্যাপক ড. ইয়ামিন হোসেন, পরিসংখ্যাণ বিভাগের সহযোগী অধ্যাপক মো: মনিমুল হক পলাশ, রসায়ন বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো: রওশন আলি প্রমুখ।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here