মাধ্যমিক পাসে চাকরি, থাকছে বিদেশ গমনের সুযোগ

জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে প্রাণ গ্রুপ। প্রতিষ্ঠানটিতে ‘অভিজ্ঞ সেলস রিপ্রেজেন্টেটিভ (এসআর-পুরুষ)/ শোরুম সেলস এক্সিকিউটিভ (নারী ও পুরুষ)’ পদে বিভিন্ন জেলায় নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীরা সরাসরি যোগাযোগ করতে পারবেন।

পদের নাম

অভিজ্ঞ সেলস রিপ্রেজেন্টেটিভ (এসআর-পুরুষ)/ শোরুম সেলস এক্সিকিউটিভ (নারী ও পুরুষ)।

যোগ্যতা

স্বীকৃত শিক্ষাপ্রতিষ্ঠান থেকে উচ্চ মাধ্যমিক/মাধ্যমিক পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। শিক্ষাজীবনে ন্যূনতম জিপিএ ২.০০ থাকতে হবে। অভিজ্ঞ সেলস রিপ্রেজেন্টেটিভ প্রার্থীর বয়স ন্যূনতম ২০ থেকে অনূর্ধ্ব-৩৫ বছর এবং শোরুম সেলস এক্সিকিউটিভ প্রার্থীর বয়স ন্যূনতম ১৮ হতে অনূর্ধ্ব-২৬ বছর হতে হবে। প্রার্থীর উচ্চতা ন্যূনতম ৫ ফুট ২ ইঞ্চি হতে হবে। সুস্বাস্থ্যের অধিকারী হতে হবে।

কর্মস্থল

যেকোনো শহরে (প্রতিষ্ঠান নির্ধারিত)।

বেতন

আলোচনা সাপেক্ষে। যাতায়াত ভাতা, বিক্রয়ের ওপর কমিশন, কর্মদক্ষতার ওপর বিদেশ গমন, পদোন্নতি ও বছরান্তে বেতন বৃদ্ধির সুযোগ থাকছে।

আবেদনের প্রক্রিয়া

আগ্রহী প্রার্থীদের সদ্য তোলা পাসপোর্ট সাইজের চার কপি রঙিন ছবি, সকল পরীক্ষায় পাসের মূল সনদ ও ফটোকপি, জাতীয় পরিচয়পত্রের ফটোকপি, অভিজ্ঞতার সনদপত্র এবং পূর্ণাঙ্গ জীবনবৃত্তান্ত সঙ্গে নিয়ে বিজ্ঞপ্তিতে উল্লেখিত যেকোনো ঠিকানায় সকাল ১০টার মধ্যে উপস্থিত হয়ে মৌখিক পরীক্ষায় অংশগ্রহণ করতে হবে। মৌখিক পরীক্ষার শেষ তারিখ ২৮ এপ্রিল, ২০২১।

সূত্র : জাগোজবস

বিস্তারিত বিজ্ঞপ্তিতে

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here