মাঠে নামছে কলকাতা, সাকিবকে বাদ দিতে বলছেন আকাশ চোপড়া

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) চলমান আসরে নিজেদের তৃতীয় ম্যাচে মাঠে নামতে যাচ্ছে কলকাতা নাইট রাইডার্স। আজ রবিবার (১৮ এপ্রিল) বাংলাদেশ সময় বিকেল সাড়ে ৪টায় চেন্নাইয়ের চাপাউকের এম এ চিদাম্বরম স্টেডিয়ামে অনুষ্ঠিত হতে যাওয়া ম্যাচটিতে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের মুখোমুখি হবে বাংলার দলটি।

তবে এই ম্যাচে সাকিব আল হাসান কেকেআরের একাদশে থাকবেন কিনা সে ব্যাপারে এখনো নিশ্চিত হওয়া যায়নি। কারণ, প্রথম দুটি ম্যাচে একাদশে থাকলেও ঠিক সাকিব সুলভ পারফরম্যান্স করতে পারেননি। বোলিংয়ে মোটামুটি ভালো করলেও ব্যাটিংয়ে ছিলেন একেবারেই নিস্প্রভ। তাই বাংলাদেশি অলরাউন্ডারের বদলি হিসেবে এ ম্যাচে সুনীল নারাইনকে মাঠে নামানোর পরামর্শ দিয়েছেন ভারতের সাবেক ক্রিকেটার ও বর্তমানে ধারাভাষ্যকার আকাশ চোপড়া।

ম্যাচ পূর্ববর্তী বিশ্লেষণে এক টুইট বার্তায় এই ধারাভাষ্যকার বলেন, কলকাতার তৃতীয় ম্যাচে একাদশে একটি পরিবর্তন আসুক। আর সেটি হোক সাকিবের বদলে নারাইন। একইসঙ্গে টস জিতলে যেন কলকাতা আগে ব্যাটিং করে, সেই পরামর্শও দিয়েছেন তিনি।

আইপিএলের চলতি আসরের শুরু থেকেই আগ্রহের কেন্দ্রবিন্দুতে বিশ্বসেরা অলরাউন্ডার ও বাংলাদেশের সাবেক অধিনায়ক সাকিব আল হাসান। অফফর্মে থাকা ক্যারিবীয় স্পিনার সুনীল নারাইনের বিকল্প হিসেবেই যে তাকে দলে ফেরানো হয়েছে তা কেকেআর ম্যানেজম্যান্ট কর্তৃপক্ষের কথাতেই স্পষ্ট। সেই অনুযায়ী প্রথম দুই ম্যাচেই একাদশে ছিলেন তিনি।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here