মাউশির নিয়োগ বিজ্ঞাপন, প্রতারকচক্র থেকে সাবধান!

মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের (মাউশি) ৪ হাজার ৩২ টি শূন্য পদে নিয়োগ বিজ্ঞপ্তির প্রকাশের পর, একটি প্রতারকচক্র চাকরি দেওয়ার প্রলোভন দেখিয়ে বিশাল অংকের টাকা হাতিয়ে নেবার চেষ্টা করছে বলে খবর পাওয়া গেছে। প্রতারণার ফাঁদ থেকে প্রার্থীদের সতর্ক থাকতে বিজ্ঞপ্তি প্রকাশ করেছে(মাউশি)।

সোমবার (১৪ ডিসেম্বর) অধিদপ্তরের পরিচালক (কলেজ ও প্রশাসন) মো. শাহেদুল খবির চৌধুরী স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে চাকরি প্রার্থীদের সতর্ক থাকার অনুরোধ করা হয়।

এতে বলা হয়েছে, অধিদপ্তরের আওতাধীন অফিস/শিক্ষা প্রতিষ্ঠানসমূহের জন্য ২৮ ক্যাটাগরির ৪ হাজার ৩২টি শূন্য পদে জনবল নিয়োগের লক্ষ্যে গত ২২ অক্টোবর নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। প্রকাশিত নিয়োগ বিজ্ঞপ্তির পরীক্ষা গ্রহণের প্রস্তুতি ও দাপ্তরিক কার্যক্রম চলমান রয়েছে।

পরীক্ষার তারিখ এখনও নির্ধারণ করা হয়নি। কিন্তু এরই মধ্যে কিছু প্রতারক চক্র চাকরি দেওয়ার প্রলোভন দেখিয়ে চাকরি প্রার্থীদের সঙ্গে প্রতারণা করার চেষ্টা করছে বলে জানা যাচ্ছে।

এমতাবস্থায়, কেউ কোনো প্রতারণার ফাঁদে না পড়েন সেই বিষয়ে সংশ্লিষ্ট সবাইকে সতর্ক থাকার অনুরোধ করা হলো।

বিজ্ঞপ্তিতে বলা হয়, সব ধরনের পরীক্ষার (লিখিত/ব্যবহারির/মৌখিক) তারিখ, সময় ও ভেন্যু এমনকি নিয়োগের জন্য চূড়ান্তভাবে নির্বাচিত হলে তা প্রার্থীকে সরাসরি মোবাইলে এসএমএসের মাধ্যমে জানানো হবে এবং অধিদপ্তরের ওয়েবসাইটে প্রকাশ করা হবে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here