বিশ্ব জয় করে দেশে ফেরা যুবাদের বিমানবন্দরে ফুল দিয়ে বরণ করে নিয়েছে বাংলাদেশ। আজ বুধবার (১২ ফেব্রুয়ারি) বিকেল ৪টা ৫৫ মিনিটে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছান অনূর্ধ্ব-১৯ ক্রিকেটের বিশ্ব বিজয়ী টাইগাররা।

এ সময় ক্ষুদে টাইগারদের ফুলের মালা দিয়ে বরণ করে নেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন। এ সময় উপস্থিত ছিলেন ক্রীড়া মন্ত্রণালয় ও বিসিবির ঊর্ধ্বতন কর্মকর্তারা।

বিমাবন্দরের বাইরেও বিপুল জনতার ভিড়। বিভিন্ন ব্যানার–ফেস্টুন আর জাতীয় পতাকা নিয়ে তারা এসেছেন অনূর্ধ্ব–১৯ দলের বিজয়ের আনন্দে শরীক হতে।

ক্রিকেটারদের ছবি দিয়ে সাজানো একটি বাসে করে আকবর আলী–রকিবুলদের নিয়ে যাওয়া হয়েছে মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে। বাসে ক্রিকেটারদের সঙ্গে ছিলেন বিসিবি সভাপতি।

সন্ধ্যায় বিসিবি কার্যালয়ে খেলোয়াড়দের দেওয়া হবে সংবর্ধনা। পরে আনুষ্ঠানিকভাবে মুখোমুখি হবেন খেলোয়াড়েরা।আর রাতে বিশ্বজয়ী যুবা ক্রিকেটারদের সম্মানে আয়োজিত হবে নৈশভোজ।

গত রোববার অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ ক্রিকেটে ভারতকে তিন উইকেটে হারিয়ে শিরোপা জিতেছে বাংলাদেশ। এর মধ্য দিয়ে প্রথমবারের মতো বৈশ্বিক কোনো শিরোপা ঘরে তুলে নিলো বাংলাদেশের যুবারা।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here