বাজারে এসেছে করোনা বার্গার

বার্গার খেয়েছেন নিশ্চয়ই। চিকেন কিংবা ভেজ বার্গারও নতুন কিছুই না। কিন্তু করোনা বার্গারের নাম শুনেছেন কখনও? অবাক লাগছে তো? ভাবছেন আতঙ্কের আবহে এ আবার কি রসিকতা! আপনি যতই অবাক হন না কেন এখন ভিয়েতনামের রেস্তরাঁ কাঁপাচ্ছে করোনা বার্গার।

বিশ্ব্যব্যাপী মানুষ যখন করোনাভাইরাসের ভয়ে দিন পার করছেন। তখন সেফ হোয়াং টুং এবং তারা দল বানাচ্ছেন করোনা বার্গার। অনুবিক্ষণ যন্ত্রে করোনার যে ছবি দেখা গেছে ঠিক সেই আদলে বানানো হচ্ছে ছোট্ট সবুজ বার্গার। ছবিতে ভাইরসটির গা যেমন কাঁটা যুক্ত অনুরুপ কাঁটা যুক্ত করা হয়েছে বার্গারটিতে।

হ্যানয়ের ডাউনটাউনে অবস্থিত পিজ্জা হোম টেকএওয়ে নামে ফাস্টফুডের পাওয়া যাবে করোনা বার্গার । সেফ হোয়াং টুং বলেন, ‘আমরা মজা করে একটা কথা বলে থাকি যে. তুমি যদি কোন কিছুকে ভয় পাও তবে তোমার উচিতে সেটিকে খেয়ে ফেল।’ ভাইরাসের আদলে তৈরী একটি বার্গার খাবার পর আপনি বুঝবেন যে, ভাইরাসটি আসলে অতটা ভীতিকর নয়, উল্লেখ করে তিনি বলেন, মহামারির এই সময় এভাবে মানুষকে একটু আনন্দ দেবার চেষ্টা করছি।

দিনে তিনি মোটামুটি ৫০টি করে বার্গার বিক্রি করছেন। করণ করোনাভাইরাসের ছড়িয়ে পড়ার আশঙ্কায় বেশিভাগ ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ রয়েছে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here