বাংলাদেশ দলের শ্রীলঙ্কা সফর অক্টোবরের দ্বিতীয় সপ্তাহে!

পূর্বঘোষিত দিন তিন-তারিখ অনুযায়ী বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের শ্রীলঙ্কা সফরে যাওয়া হচ্ছে না। তিন ম্যাচের এই টেস্ট সিরিজ নিয়ে এর মধ্যে অনেক জলঘোলা হয়েছে। এবার এই সিরিজের সম্ভাব্য নতুন তারিখ জানালেন বাংলাদেশ ক্রিকেট বোর্ড- বিসিবি’র ক্রিকেট অপারেশনস কমিটির চেয়ারম্যান আকরাম খান।

শনিবার এ ব্যাপারে সাংবাদিকদের তিনি বলেন, শ্রীলঙ্কা সফর নিয়ে দুই-তিন দিনের মধ্যেই চূড়ান্ত সিদ্ধান্ত আসতে পারে চূড়ান্ত সিদ্ধান্ত। সব ঠিক থাকলে অক্টোবরের ৭ থেকে ১০ তারিখের মধ্যে শ্রীলঙ্কা যাবে তামিম ইকবালরা।

“কোচ, নির্বাচক, প্রধান নির্বাহীর সঙ্গে আলাপ আলোচনা করেছি আজ (শনিবার)। তিন দিনের বিরতি দিয়েছি আমরা। হয়তো আগামী দুই-তিন দিনের মধ্যে শ্রীলঙ্কা সফরের ব্যাপারে সিদ্ধান্ত পাব। যেহেতু আমাদের সফর পিছিয়ে যাচ্ছে, তাই আমাদের হাতে এখন কিছুদিন সময় আছে।”

জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক আরও বলেন, “শ্রীলঙ্কা থেকে সর্বশেষ বলেছে যে এটা ওদের হাতে নেই, স্বাস্থ্য মন্ত্রণালয়ের ব্যাপার। গতকাল (শুক্রবার) ওরা আশা করেছিল মন্ত্রণালয় কোনো খবর দেবে। কিন্তু সেটা পাওয়া যায়নি। আশা করছি আগামী দুই-তিন দিনের মধ্যে আমাদের ওরা জানতে পারবে। ওরা চাচ্ছে যত তাড়াতাড়ি সম্ভব গাইডলাইন সব ঠিক করে ফেলতে। সোমবার বা মঙ্গলবারে হয়তো আবার কিছু জানাবে।”

“যদি সবকিছু ইতিবাচকভাবে হয়, তাহলে হয়তো বা আমরা আগামী মাসের ৭-১০ তারিখের মধ্যে যেতে পারি। যেহেতু ওদের একটা টি-টোয়েন্টি টুর্নামেন্ট ছিল যা এখনো নিশ্চিত না। তাই ওদের হাতেও সময় আছে।”

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here