প্রাথমিক স্কুলের ছাদ ধসে ৩ শিক্ষার্থী আহত

হবিগঞ্জ শহরের টাউন মডেল বালিকা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ছাদ ধসে ৩ শিক্ষার্থী আহত হয়েছে। আহত শিক্ষার্থীদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। আজ রবিবার (২১ জুলাই) এই ঘটনা ঘটে। পরে তাৎক্ষনিক ক্লাস বন্ধ করা হয়।

এ ব্যাপারে শিক্ষার্থীরা জানান, স্কুল চলাকালীন সময়ে ভবনের তৃতীয় তলার পঞ্চম শ্রেণির ক্লাসে হঠাৎ বিকট শব্দে ছাদের প্লাস্টার ধসে পড়ে। এসময় ৩ শিক্ষার্থী আহত হয়। আহত অবস্থায় তাদের সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে।

আহত শিক্ষার্থী জেমি জানান, স্কুলের ক্লাসের সময় ভবনের প্লাস্টার ধসে পড়ে। এ সময় শিক্ষার্থীরা চিৎকার ও কান্না শুরু করলে সবাই দৌড়ে ছুটে আসে।

স্কুলের প্রধান শিক্ষিকা শুক্লা রানী দাশ জানান, শিক্ষার্থীদের চিৎকার শুনে ওপরে গিয়ে দেখতে পান ভবনের ছাদের প্লাস্টার ধসে পড়ে তাদের ৩ শিক্ষার্থী আহত হয়েছে। আহত শিক্ষার্থীদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

তিনি বলেন, ‘ধসে পড়া প্লাস্টারের নিচে কোনও শিক্ষার্থী না থাকার কারণে বড় ধরনের দুর্ঘটনা থেকে বেঁচে গেছে তারা।’ মাত্র এক বছর আগে নতুন ভবনটি তৈরি করা হয়েছে বলেও জানান তিনি।

হবিগঞ্জ জেলা শিক্ষা অফিসার আব্দুর রেজ্জাক জানান, ঘটনার খবর পেয়ে সঙ্গে সঙ্গে স্কুলটি পরিদর্শন করেছি এবং ভবনের কর্তৃপক্ষ এলজিইডিকে অবগত করা হয়েছে। এ বিষয়ে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here