পজিটিভ হওয়ার পরদিনেই করোনামুক্ত হাফিজ

ইংল্যান্ড সফরে যাওয়ার আগে স্কোয়াডে থাকা ক্রিকেটার ও স্টাফদের করোনা পরীক্ষা করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ডের মেডিকেল টিম। দুই দিনে পাকিস্তানের চারটি কেন্দ্রে পরীক্ষা করা হলে মোট ১০ জন ক্রিকেটারের পরীক্ষার ফলাফল পজেটিভ আসে। তাতে কিছুটা হলেও পাকিস্তানের ইংল্যান্ড সফরে শঙ্কা তৈরি করছে। ১০ জনের ওই পজেটিভ তালিকায় নাম ছিল পাকিস্তানের অভিজ্ঞ ব্যাটসম্যান মোহাম্মদ হাফিজের।

পজিটিভ রিপোর্ট হাতে পাবার পর ব্যক্তিগত উদ্যোগে লাহোরে পরিবারসহ করোনা পরীক্ষা করেছেন তিনি। আর তাতে তিনিসহ তার পরিবারের সকল সদস্যের ফলাফল নেগেটিভ আসে। আজ এক টুইট বার্তায় বিষয়টি নিশ্চিত করেছেন পাকিস্তানের এই অভিজ্ঞ ব্যাটসম্যান।

টুইটবার্তায় তিনি লিখেছেন, গতকাল পিসিবির কাছে থেকে কোভিড-১৯ পজেটিভ ফলাফল পাওয়ার পর, দ্বিতীয় মতামত ও সন্তুষ্টির জন্য আমি ব্যক্তিগতভাবে আমার পরিবারসহ পরীক্ষা করতে গিয়েছিলাম। আলহামদুলিল্লাহ, সেখানে আমি, আমার পরিবারের সকল সদস্যের নেগেটিভ ফলাফল এসেছে। আল্লাহ আমাদের সবাইকে নিরাপদে রাখুন।

ইংল্যান্ডের মাটিতে পূর্ণাঙ্গ সিরিজ খেলতে ২৮ জুন দেশ ত্যাগ করবে পাকিস্তান ক্রিকেট দল। সেখানে পৌঁছে ১৪ দিনের কোয়ারেন্টাইন শেষে নির্দিষ্ট স্থানে অনুশীলন শুরু করবে তারা। সফর উপলক্ষে ইতোমধ্যে পূর্ণাঙ্গ সূচিও প্রকাশ করা হয়েছে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here