নড়িয়ায় দুস্থদের পাশে আশার আলো ফাউন্ডেশন

‘চলবো মোরা একসাথে, জয় করব মানবতাকে’ এই স্লোগান নিয়ে যাত্রা শুরু হয় শরীয়তপুর জেলার নড়িয়া উপজেলাধীন আশার আলো ফাউন্ডেশনের। ২০২০ সালে স্থানীয় যুবকদের সম্মিলিত প্রচেষ্টায় মানবতা জয়ের লক্ষ্য সংগঠনটি গড়ে ওঠে। সংগঠনটির মুল লক্ষ্য হচ্ছে অসহায় মানুষদের পাশে দাঁড়ানো। এর ফলে যদি একটি মানুষের মুখে হাসি ফোটে এটাই ফাউন্ডেশনের সফলতা।

বর্তমানে সমগ্র পৃথিবী করোনার ছোবলে অন্ধকারে নিমজ্জিত। তার মধ্যে বাংলাদেশ অবস্হা খুবই দুর্বিষহ। বিশেষ করে দিনমজুররা দুবেলা খাবার খেতে পারছে না। এমতবস্থায় কিছু অসহায় ৬৫ টি পরিবারের কাছে ঈদ উপহার পৌঁছে দিয়ে পাশে দাঁড়িয়েছে আশার আলো ফাউন্ডেশন।

আশার আলো ফাউন্ডেশনের ঈদ উপহার প্রাপ্ত একজন বলেন, এই সংগঠন থেকে বিপদময় মুহূর্তে আমাদেরকে যা উপহার দিলে তাতে আমরা চরম খুশি। দোয়া করি এর সদস্যরা যেন সবসময় মানুষের পাশে এভাবে দাঁড়াতে পারো।

ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ‘স্টুডেন্ট জার্নাল’ কে বলেন, ‘হতে পারে এখন এটি অতি অল্প, তবে আপনাদের দোয়া ও সহযোগিতা থাকলে ক্রমান্বয়ে এর পরিসর বৃদ্ধি পাবে ইনশাআল্লাহ। আমরা মানবতা জয়ের লক্ষ্য অনেক পরিকল্পনা গ্রহন করেছি। আপনারা দোয়া করবেন যেন আমরা পরিকল্পনা মোতাবেক আগামী দিনে অসহায় মানুষের পাশে দাঁড়াতে পারি।’

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here