নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) অফিশিয়াল ওয়েবসাইটের ‘নতুন সংস্করণ’ ও ‘মোবাইল অ্যাপস অ্যান্ড গেইম ডেভেলপমেন্ট’ ল্যাবের উদ্বোধন করা হয়েছে। রবিবার (১২ মে) সকাল ১১টায় সাইবার সেন্টারে এক অনুষ্ঠানের মাধ্যমে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এর উদ্বোধন ঘোষণা করেন উপাচার্য অধ্যাপক ড. এম অহিদুজ্জামান।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন- প্রকৌশল ও প্রযুক্তি অনুষদের ডিন ড. মোহাম্মদ ইউসুফ মিঞা, সমাজ বিজ্ঞান ও মানবিক অনুষদের ডিন অধ্যাপক ড. সৈয়দ আতিকুল ইসলাম, প্রক্টর ড. মো. রোকনুজ্জামান সিদ্দিকী, সিএসটিই বিভাগের চেয়ারম্যান ড. আসাদুন নবী। এতে সভাপতিত্ব করেন সাইবার সেন্টারের পরিচালক (ভারপ্রাপ্ত) কৌশিক চন্দ্র হাওলাদার। এছাড়া অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের চেয়ারম্যান, শিক্ষকবৃন্দ, সাইবার সেন্টারের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির সংক্ষিপ্ত বক্তৃতায় উপাচার্য অধ্যাপক ড. এম অহিদুজ্জামান অফিশিয়াল ওয়েবসাইটের নতুন সংস্করণ ও মোবাইল অ্যাপস অ্যান্ড গেমস ডেভেলপ ও এর তথ্য হালনাগাদের মতো কঠিন কাজ দ্রুতসময়ে সম্পন্ন করার জন্য সাইবার সেন্টারের পরিচালকসহ দপ্তরের অন্যান্য কর্মকর্তাবৃন্দের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here