জাতীয় নিরাপদ সড়ক দিবস শুরুর প্রাক্কালেই সড়ক দুর্ঘটনায় প্রাণ হারাল মহিদুল ইসলাম লিয়ন (১৩) নামে এক স্কুল ছাত্র। মঙ্গলবার সকাল সাড়ে ৭টার দিকে যশোর শহরতলির ঝিনাইদহ সড়কে নতুন খয়েরতলা আঞ্চলিক কৃষি গবেষণা কেন্দ্রের সামনে একটি ট্রাক সাইকেল আরোহী স্কুল ছাত্রকে পেছন থেকে ধাক্কা দিলে এই দুর্ঘটনা ঘটে।

সেনাসদস্য মাহাবুবুর রহমানের ছেলে লিয়ন যশোর সেনানিবাস এলাকার দাউদ পাবলিক স্কুল অ্যান্ড কলেজের সপ্তম শ্রেণির ছাত্র। লিয়ন যশোর শহরের আরবপুর পাওয়ার হাউজপাড়া এলাকায় ভাড়া থাকেন।

যশোর কোতোয়ালি থানার এসআই মনিরুল ইসলাম জানান, লিয়ন বাইসাইকেলে চড়ে স্কুলে যাচ্ছিল। পেছন থেকে ঝিনাইদহগামী একটি ট্রাক তাকে ধাক্কা দিলে এই দুর্ঘটনা ঘটে। ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এসময় ট্রাক ফেলে পালিয়ে যায় চালক। ট্রাকটি জব্দ করা হয়েছে।

নিহতের মরদেহ উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়।

এদিকে ‘জীবনের আগে জীবিকা নয়;সড়ক দুর্ঘটনা আর নয়’ এই শ্লোগানকে প্রতিপাদ্য করে মঙ্গলবার সারা দেশের মতো যশোরেও পালিত হয়েছে জাতীয় নিরাপদ সড়ক দিবস। এ উপলক্ষে সকাল ৯টায় যশোর কালেক্টরেট চত্বর থেকে একটি র‌্যালি বের করা হয়। র‌্যালিতে সড়ক বিভাগ, বিআরটিএ-এর কর্মকর্তা-কর্মচারী ও নিরাপদ সড়ক চাই সংগঠনের কর্মীরা অংশ নেন।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here