নিখোঁজ নয়, আইনশৃঙ্খলা বাহিনীর হাতে আটক ফয়েজ!

নিখোঁজ নয়, আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর হতে আটক হয়েছিল বিশ্ববিদ্যালয় ছাত্র মো. ফয়েজ। বুধবার রাতে তার বাবা রফিকুল ইসলাম জানান, গত মঙ্গলবার র‌্যাব সদস্যরা তার ছেলে মো. ফয়েজকে রাজধানী মতিঝিল থানায় হস্তান্তর করেছে।

এর আগে গত ১১ জানুয়ারি চাঁদপুরের হাজীগঞ্জ পৌরসভার মকিমাবাদের ছোট মসজিদ এলাকার বাসা থেকে রাজধানী ঢাকার উদ্দেশ্যে বের হয় সে। ওই দিন সন্ধ্যার পর পরিবারের সদস্যদের সঙ্গে তার মুঠোফোনের সংযোগ বিচ্ছিন্ন হয়ে যায়। তখন এমন ঘটনায় পরিবারের সদস্যরা ছেলে নিখোঁজ, এই অভিযোগ এনে হাজীগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরি করেন।

খোঁজ নিয়ে জানা গেছে, গতবছর রাজধানীর নটর ডেম কলেজ থেকে বিজ্ঞানে এইচএসসি পাশ করে মো. ফয়েজ। পরে ভর্তি হয়, মিরপুর বঙ্গবন্ধু মেরিটাইম বিশ্ববিদ্যালয়। সেখানে তার বিষয় ছিল ওশানোগ্রাফী। ১২ জানুয়ারি তার ওরিয়েন্টশন ক্লাসের মাধ্যমে এই বিশ্ববিদ্যালয়ে নতুন করে শিক্ষাজীবন শুরু হওয়ার কথা ছিল।

ক্লাস শুরু হওয়ার আগের দিন বিশ্ববিদ্যালয় যাবার পথে নিখোঁজ হয় মো. ফয়েজ। তারপর থেকে গত প্রায় ১২ সপ্তাহ তার কোনো খোঁজ ছিল না। এই নিয়ে পরিবারের সদস্যরা বেশ উদ্বেগ উৎকন্ঠার মধ্যে ছিলেন। এই নিয়ে তারা হাজীগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরিও করেন।

মো. ফয়েজের বাবা রফিকুল ইসলাম জানান, তার ছেলেকে র‌্যাব কেনো আটক করেছে, সে বিষয় কিছুই জানেন না তিনি। সবশেষে রাজধানীর মতিঝিল থানা পুলিশের কাছে হস্তান্তর করায় স্বস্তি ফেলে এইটুকুই জানিয়েছেন, জীবিত অবস্থায় ছেলেকে পেয়েছি, এতেই সন্তুষ্ঠ তিনি। তবে ছেলে যদি কোনো ধরণের অপরাধের সঙ্গে জড়িত থাকে। তার দ্বায়ভার মো. রফিকুল ইসলাম এবং তার পরিবার নিতে রাজি নন বলে জানান। [সূত্র: কালের কণ্ঠ]

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here