মফিজের তিন বউ। তারা মানুষের বাড়িতে কাজ করে টাকা রোজগার করে। সেই টাকায় মফিজ আয়েশি জীবনযাপন করে। তিন বউয়ের চরিত্র তিন রকম। তিন বউয়ের মধ্যে মাঝে মাঝে বিভিন্ন ধরনের খুনশুটি হয়। এক কথায় সতিনের ঘর যেমন হয়। এসব বিষয় নিয়ে বিড়ম্বনায় পড়ে মফিজ।

নাটকের নাম মফিজের লাইফস্টাইল। কোরবানি ঈদের জন্য নির্মিত সাত পর্বের একটি ধারাবাহিক নাটকের। নাটকটি রচনা করেছেন জাকির হোসেন উজ্জ্বল ও পরিচালনা করেছেন এসএম শাহীন।

এরই মধ্যে ঢাকার বিভিন্ন লোকেশনে নাটকের শুটিং সম্পন্ন হয়েছে। নাটকের গল্পে দেখা যাবে- পাশের বাড়ির দারোয়ান শরীফের নজর পড়ে মফিজের তিন বউয়ের দিকে। সে প্রতিদিন তাদের উত্ত্যক্ত করা শুরু করে। নানা উপহার দিয়ে তাদের বিয়ে করার প্রস্তাব দেয়। অন্যদিকে মফিজ চতুর্থ বিয়ে করার জন্য ফিল্মের এক উঠতি নায়িকার পেছনে ছুটছে।

এমন বিভিন্ন হাস্যরসের মাধ্যমে গল্প এগিয়ে যায়। নাটকে মফিজ চরিত্রে অভিনয় করেছেন ফজলুর রহমান বাবু। তিন বউয়ের চরিত্রে দেখা যাবে নাদিয়া আহমেদ, ফারজানা ছবি ও সানজিদা তন্ময়কে। দারোয়ান মফিজ চরিত্রে অভিনয় করেছেন তানভীর মাসুদ।

এতে অভিনয় প্রসঙ্গে বাবু বলেন, ‘নাটকের গল্প বেশ হাস্যরসাত্মক। ঈদে দর্শকরা নাটকটি দেখে আনন্দ পাবেন বলে আমার বিশ্বাস।’ নাদিয়া আহমেদ বলেন, ‘আমি তিন বউয়ের একজন। খুব মজার চরিত্র। ভালো একটি কাজ হয়েছে। আশা করি দর্শকদেরও ভালো লাগবে।’

নাটকটি আসছে কোরবানি ঈদে বৈশাখী টিভিতে প্রচার হবে বলে নির্মাতা জানিয়েছেন।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here