শেরপুরের শ্রীবরদীর সোমেশ্বরী নদীতে ডুবে দুই শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। বুধবার (১২ ফেব্রুয়ারি) রাতে মাছ ধরার জাল দিয়ে নদী থেকে এলাকাবাসী ওই দুই শিশুর মরদেহ উদ্ধার করে।

মৃত মদিনা (৬) ছোট বালিজুড়ি গ্রামের ময়নাল মিয়া ও মৃত মিশা মনি (৫ ) রাঙ্গাজান এলাকার মিনারুল ইসলামের মেয়ে। ওই দুই শিশু বালিজুড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিশু শ্রেণির শিক্ষার্থী।

স্থানীয়রা জানায়, শ্রীবরদী উপজেলার রানীশিমুল ইউনিয়নের সীমান্তবর্তী বালিজুড়ি গ্রামের মদিনা ও মিশা মনি মামাতো-ফুপাতো বোন। তারা বালিজুড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিশু শ্রেণির শিক্ষার্থী। গত বুধবার সকালে বাড়ি থেকে বিদ্যালয়ে আসে। বিদ্যালয় ছুটি হলে তারা আর বাড়িতে যায়নি। অনেক খোঁজাখুঁজি করে তাদেরকে না পেয়ে পরিবারের পক্ষ থেকে এলাকায় মাইকিং করা হয়।

ঘটনা জানাজানি হলে এলাকাবাসীর সহায়তায় খোঁজাখুঁজির শুরু হয়। খোঁজাখুঁজির এক পর্যায়ে সোমেশ্বরী নদীর একপাশে তাদের স্যান্ডেল ভাসতে দেখে। পরে রাতে মাছ ধরার জাল দিয়ে নদী থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়।

শ্রীবরদী থানার (ওসি) ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, শেরপুর জেলা এডিএম’র অনুমতি সাপেক্ষে বিনা ময়নাতদন্তে ওই দুই শিশুর মরদেহ দাফন করা হয়েছে। এ নিয়ে শ্রীবরদী থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here