খুলনায় ছিন্নমূল মানুষের মাঝে প্রবাসী অধিকার পরিষদ‘র ইফতার বিরতণ

ছাত্র অধিকার পরিষদের তত্ত্বাবধানে ছিন্নমূল মানুষের মাঝে ইফতার সামগ্রী বিরতণ করেছে প্রবাসী অধিকার পরিষদ, খুলনা শাখা।

আজ শুক্রবার নগরীর খালিশপুর, মুজগুন্নি, শিববাড়ি, নিউমার্কেট, জোড়া গেট, বৈকালী, বয়রাসহ গুরুত্ত পূর্ণ পয়েন্টে ৩০০ জন ছিন্নমূল মানুষ, রিকশাওয়ালা, ভিখারী, পথশিশু, পাগল ও অসহায় নারীদের মধ্যে এই ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

এবিষয়ে খুলনা শাখার আহ্বায়ক মোঃ আমিনুর রহমান বলেন আমরা যতদিন আছি কথা দিচ্ছি আমাদের দৃষ্টি সীমার মধ্যে কেউ অভুক্ত থাকবে না ইনশাআল্লাহ। আমরা আমাদের মত কাজ করেই যাবো তাতে যত বদনাম ও ষড়যন্ত্র হোক। আমরা করো মুখাপেক্ষী নই।

তিনি আরও বলেন, আমরা আমফান ঝড়ে আক্রান্তদের নিয়ে ইতি মধ্যে খাদ্য কর্মসূচি হাতে নিয়েছি এবং সকল কাজের মত এটাও সফল হবে ইনশাআল্লাহ।

“দলীয় ছাত্র সংগঠন সহ অনেকেই আমাদের নিয়ে অনেক কথা বলে থাকেন ও অপপ্রচার করেন তবে আমরা তার কোনো পরোয়া করিনা। আমরা ভালো কাজ করলে দেশের মানুষ আমাদের যেমন বুক পেতে নিয়েছে তেমনই নেবে ইনশাআল্লাহ। বিভেদ ভুলে আসুন বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদের সাথে একাত্মতা পোষণ করে কাজ করি।”

খুলনা শাখার যুগ্ম আহ্বায়ক তামান্না ফেরদৌস শিখা বলেন, এই করোনা মহামারীতে আমরা কয়েক দফায় উপহার সামগ্রী বিতরণ করেছি। তন্মধ্যে আজকের ইফতার বিতরণ ছিল প্রবাসী অধিকার পরিষদের অর্থায়নে এবং তাদের পদযাত্রা উপলক্ষে উদ্যোগ নিয়েছে বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ। আমরা ক্ষুধা, দারিদ্র্য ও বৈষম্য এসকল অধিকার রক্ষার কাজ করে যাবো ইনশাআল্লাহ। আমাদের এসকল সামাজিক কাজ সারা দেশব্যাপী হচ্ছে এবং ভবিষ্যতে এর পরিধি আরও বৃদ্ধি পাবে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here