গুজব প্রচারকারীদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেবেন সালমান

বলিউড সুপারস্টার সালমান খানের প্রযোজনা প্রতিষ্ঠান ‘সালমান খান ফিল্মস’ এখন নিজেদের ব্যানারে আর কোনো ছবি প্রযোজনা করছে না। বিষয়টি গতকাল বুধবার (১৩ মে) নিশ্চিত করেছেন সালমান নিজেই। আনুষ্ঠানিক বিবৃতির মাধ্যমে ৫৪ বছর বয়সী এই অভিনেতা স্পষ্ট করেছেন, ছবি নির্মাণের জন্য তিনি কোনো পরিচালককে নিয়োগ দেননি। সেইসঙ্গে চলমান গুজবও কাউকে বিশ্বাস না করতে অনুরোধ তাঁর।

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদনে জানা যায়, এ ধরনের দাবিসংবলিত কোনো ই-মেইল বা বার্তাকে বিশ্বাস না করতে ভক্তদের আহ্বান জানিয়েছেন সালমান। সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে দেওয়া বিবৃতিতে সালমান বলেন, ‘স্পষ্ট করে বলছি, আমি অথবা সালমান খান ফিল্মস এ মুহূর্তে কোনো ছবি নির্মাণ করছি না। আগামী ছবির জন্য আমরা কাউকে নিয়োগও দিইনি। দয়া করে এ সংশ্লিষ্ট কোনো ই-মেইল বা বার্তা পেলে তা বিশ্বাস করবেন না।’

যাঁরা গুজব ছড়াচ্ছেন, বিজ্ঞপ্তিতে তাঁদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়ার ঘোষণাও দিয়েছেন সালমান। ‘এসকেএফ কিংবা আমার নাম কেউ যদি অন্যায়ভাবে ব্যবহার করেন, তাহলে তাঁদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে,’ বলেন সালমান।

লকডাউনের শুরু থেকেই জনসচেতনতা তৈরিতে ভূমিকা রেখে চলেছেন সালমান। সবাইকে লকডাউনের নিয়ম মেনে নিরাপদে ঘরে অবস্থান করতে এরই মধ্যে অনুরোধ জানিয়েছেন তিনি। এ ছাড়া লকডাউনে ক্ষতিগ্রস্ত দৈনিক মজুরির ভিত্তিতে কাজ করা ২৫ হাজার শ্রমিকের সাহায্যেও এগিয়ে এসেছেন। তাঁদের খাদ্য সহায়তাও দিচ্ছেন সালমান।

সালমানকে আগামীতে ‘রাধে : ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’ ছবিতে অভিনয় করতে দেখা যাবে। প্রভুদেবা পরিচালিত এই ছবিতে আরো অভিনয় করবেন বলিউড তারকা দিশা পাটানি ও রণদীপ হুদা। তাঁর অভিনীত সর্বশেষ ছবি ‘ভারত’ বক্স অফিসে ব্লকবাস্টার হয়েছিল।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here