গুগল-আমাজনে চাকরির অফার পেলেন ঢাবির দুই শিক্ষার্থী

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং (সিএসই) বিভাগের ২১ তম ব্যাচের শিক্ষার্থী শাহরিয়ার সজিব বিশ্বখ্যাত সার্চ ইঞ্জিন কোম্পানি গুগলে এবং শাহাদাত হোসাইন শাহীন বিশ্বের সবচেয়ে বড় ই-কমার্স প্রতিষ্ঠান আমাজনে চাকরির অফার পেয়েছেন। একই সঙ্গে দুই দুই জনের দারুণ সাফল্যে বিভাগের শিক্ষক-শিক্ষার্থীরা খুবই উচ্ছ্বাসিত।

ঢাবির সিএসই বিভাগের এক ফেসবুক পেইজের সূত্রে এ তথ্য নিশ্চিত করা হয়। তাদের দুজনের জন্য শুভ কামনা জানিয়েছেন বিভাগের শিক্ষকরা। তাদের মতে, এ অর্জন বিভাগের শিক্ষার্থীদের আরও শিখতে এবং শ্রেষ্ঠত্ব অর্জন করতে উৎসাহিত করবে ।

সিএসই’র পেইজে জানানো হয়, দুজনই বিভাগের প্রোগ্রামিং প্রতিযোগিতায় নিয়মিত অংশ নিতেন। বিশেষত সজিব প্রথম থেকে চতুর্থ বর্ষ পর্যন্ত নিয়মিত প্রোগ্রামিং প্রতিযোগিতায় সক্রিয় ছিলেন।

এর আগে গত জুলায়ে একই বিভাগের ৪ শিক্ষার্থী গুগলের পক্ষ থেকে চাকরির অফার পেয়েছিলেন। তারা ছিলেন— শাহেদ শাহরিয়ার, তামিম আদ্দারী, নাহিয়ান আশরাফ রাঈদা ও শারমীন মাহজাবিন রাখি। এদের মধ্যে শাহেদ শাহরিয়ার ও তামিম আদ্দারি ১৯তম ব্যাচের শিক্ষার্থী। অন্যদিকে ২০ ও ২১ তম ব্যাচের শিক্ষার্থী ছিলেন শারমীন মাহজাবিন রাখি ও নাহিয়ান আশরাফ রাঈদা।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here