করোনায় মৃতদের জন্য সোনু সুদের আবেদন

করোনার করুণ দিনগুলোতে দারুণ সব উদ্যোগ নিয়ে ভারতবাসীর কাছে সত্যিকারের নায়ক হয়ে উঠেছেন সোনু সুদ। গতবছর করোনা প্রাদুর্ভাবের শুরু থেকেই নিজ গ্রামের মানুষের পাশে দাঁড়িয়েছিন তিনি।

গ্রামের মানুষের খাদ্য যোগান থেকে শুরু করে সেই গ্রামের বিদেশি শিক্ষার্থীদের নিজ এলাকায় নিয়ে আসার ক্ষেত্রেও রেখেছেন অসাধারণ ভূমিকা। শুধু নিজ গ্রামেই নয় বলিউড অভিনেতা সোনু এবং তার ফাউন্ডেশন সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছে অনেক এলাকাতেই।

এবার সোনু ভারত সরকারের কাছে একটি মানবিক আবেদন জানিয়েছেন৷ তার দাবি, করোনায় যারা আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করছে তাদের সৎকারের দায়িত্বটি সম্পূর্ণ ফ্রিতে যেন সরকারকে বহন করে।

বর্তমানে করোনার এই দ্বিতীয় ঢেউয়ে অক্সিজেন সিলিন্ডার এবং নানা সরঞ্জামাদি দিয়ে অনেক মানুষকেই সাহায্য সহযোগিতা করছেন সোনু। সম্প্রতি ইনস্টাগ্রামে এক পোস্টে এই অভিনেতা জানান, ভারত সরকারের উচিত বর্তমান সময়ে করোনায় মৃতদের সৎকারের ব্যবস্থাটি সম্পূর্ণ ফ্রি করে দেয়া।

তিনি আরো লেখেন, সৎকারের কাজে কাঠসহ অন্যান্য যেসব সরঞ্জামাদি ব্যবহার হয় সেই সবকিছু বিনামূল্যে করে দেওয়া হোক। সাথে ভারতীয় নাগরিকদের নিজ নিজ অবস্থান থেকে নিজের সামর্থ্য অনুযায়ী সাহায্যের হাত বাড়ানোর আহবানও জানিয়েছেন তিনি৷

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here