চলতি মাসেই বিয়ের পিঁড়িতে বসছেন জাতীয় দলের বাঁহাতি ব্যাটসম্যান সৌম্য সরকার। এ জন্য ঘরের মাঠে আসন্ন জিম্বাবুয়ের বিপক্ষে টেস্ট ম্যাচে খেলতে পারবেন না তিনি।

বিষয়টি নিশ্চিত করেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান আকরাম খান। তিনি বলেন,‌ ‍‘সৌম্যর বিয়ে, ছুটির জন্য সে চিঠি দেবে। এখনো হাতে পাইনি। বিয়েতে ছুটি হবে, কিছু করার নেই।’

জানা গেছে, ২৮ ফেব্রুয়ারি বিয়ের পিঁড়িতে বসবেন সৌম্য।পাত্রী আগে থেকেই সৌম্য এবং তার পরিবারের চেনাজানা। প্রেমের সম্পর্কের পরিণতিতেই এই বিয়ে।

বিসিএলে তার দল ওয়ালটন মধ্যাঞ্চলের ম্যানেজার মিল্টন আহমেদ জানিয়েছেন, জাতীয় দলের হয়ে পাকিস্তান সফরে যাওয়ার আগেই বিয়ের ছুটি নিয়ে রেখেছেন সৌম্য। এ কারণে খেলতে পারবেন না বিসিএলের তৃতীয় রাউন্ড।

এর আগে গতকাল বুধবার গণমাধ্যমে সৌম্য বলেন, ২৬ ফেব্রুয়ারি আমার গায়ে হলুদ আর ২৮ ফেব্রুয়ারি বিয়ে। আমার গ্রামের বাড়ি সাতক্ষীরায় হবে অনুষ্ঠান। দুই পরিবারের সম্মতিতে সংসার জীবন শুরু করছি।

উল্লেখ্য, আগামী ২২ ফেব্রুয়ারি জিম্বাবুয়ের বিপক্ষে টেস্ট খেলবে বাংলাদেশ। মার্চের শুরুতে আছে ওয়ানডে ও টি-টোয়েন্টি। টেস্ট না খেললেও ওয়ানডে ও টি-টোয়েন্টি খেলতে পারেন সৌম্য।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here