এবার করোনাভাইরাসে আক্রান্ত ইরানের ভাইস প্রেসিডেন্ট

ইরানের নারী ও পরিবার কল্যাণবিষয়ক ভাইস প্রেসিডেন্ট মাসৌমেহ এবতেকার

প্রাণঘাতী করোনাভাইরাসে ইরানে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ২৬ জন। আর আক্রান্ত হয়েছেন ২৫৪ জন। আক্রান্তের তালিকায় নতুন করে যোগ হয়েছেন দেশটির নারী ও পরিবার কল্যাণবিষয়ক ভাইস প্রেসিডেন্ট মাসৌমেহ এবতেকার।

আন্তর্জাতিক সংবাদমাধ্যম মিডেল ইস্ট মনিটর এক প্রতিবেদনে জানিয়েছে, মাসৌমেহর করোনাভাইরাসে আক্রান্তের খবর প্রকাশিত হয়। এর আগে এ ভাইরাসে আক্রান্ত হন দেশটির উপস্বাস্থ্যমন্ত্রী ইরাজ হারিরচি এবং সংসদ সদস্য মাহমুদ সাদেগির।

প্রতিবেদনে বলা হয়, ২৬ জন মৃত ও ২৫৪ করোনাভাইরাসে আক্রান্ত হওয়ায় দেশটিতে আতঙ্ক বাড়ছে। এ ছাড়া মধ্যপ্রাচ্যের দেশ হিসেবে সবচেয়ে বেশি পরিমাণে নিহত ও আক্রান্তের ঘটনা ঘটেছে ইরানে।

আজ বৃহস্পতিবার ইরানের স্বাস্থ্য মন্ত্রণালয়ের বরাত দিয়ে প্রতিবেদনে আরও বলা হয়, গত ২৪ ঘণ্টায় দেশটিতে নতুন করে ১০৬ জনকে করোনাভাইরাসে আক্রান্ত হিসেবে শনাক্ত করা হয়েছে। চীনের বাইরে এখন পর্যন্ত এ ভাইরাসে সর্বোচ্চ প্রাণহানির ঘটনাও ঘটেছে ইরানে।

প্রসঙ্গত, বিশ্বজুড়ে ছড়িয়ে পড়া করোনাভাইরাসজনিত রোগ কোভিড-১৯ আক্রান্ত হয়ে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ২ হাজার ৮০১ জনে। এদের মধ্যে চীনের মূল ভূখণ্ডেই মারা গেছেন ২ হাজার ৭৪৪ জন মারা গেছেন বলে জানিয়েছে সাউথ চায়না মর্নিং পোস্ট।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here