আলোচিত যুবলীগ নেতা, ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাট ও সহসভাপতি এনামুল হক আরমানকে ফেনী থেকে আটক করেছে র‍্যাব। তাদের বাড়ি-অফিসে চলছে অভিযান। কিন্তু, তাতে থেমে নেই জনপ্রিয় অভিনেতা শাকিব খানের ‘আগুন’ সিনেমার শ্যুটিং। প্রশ্ন জাগতে পারে, এই দুইয়ের মাঝে কী যোগাযোগ?

শাকিব খান অভিনীত ‘আগুন’ চলচ্চিত্রটির প্রযোজনা প্রতিষ্ঠান দেশ মাল্টিমিডিয়ার কর্ণধার যুবলীগ দক্ষিণের সহসভাপতি এনামুল হক আরমান। ৬ অক্টোবর ভোরে দেশের চলমান শুদ্ধি অভিযানের অংশ হিসেবে আটক হয়েছেন আরমান। এছাড়া অসামাজিক কার্যকলাপে জড়িত থাকা এবং শৃঙ্খলাভঙ্গের অভিযোগে তাকে যুবলীগ থেকে বহিষ্কারও করেছে সংগঠনটি।

‘আগুন’ চলচ্চিত্রের সঙ্গে সংশ্লিষ্ট একটি সূত্র জানায়, কক্সবাজারে ৬ অক্টোবর সকাল থেকে সিনেমাটির শ্যুটিং শুরু হয়েছে। শ্যুটিংয়ে অংশ নিয়েছেন শাকিব খান।

দেশে চলমান ক্যাসিনো ইস্যুর শুরু থেকে দেশ মাল্টিমিডিয়ার কর্ণধার এনামুল হক আরমান আত্মগোপনে চলে যাওয়ার পর গুঞ্জন ছিল বন্ধ হয়ে যাচ্ছে শাকিব খানের ‘আগুন’ সিনেমার শুটিং। এ প্রেক্ষিতে পরিচালক বদিউল আলম খোকন বলেন, ছবি নির্মাণের সকল খরচ প্রযোজক আগেই দিয়ে রেখেছেন। তাই সিনেমাটি বন্ধ হওয়ার কোনো কারণ নেই।

২৯ জুলাই সন্ধ্যায় রাজধানীর একটি পাঁচতারকা হোটেলে ‘আগুন’ সিনেমার মহরত অনুষ্ঠিত হয়। ‘আগুন’ সিনেমার গল্প লিখেছেন কমল সরকার। প্রযোজনা করেছে দেশ মাল্টিমিডিয়া। এই সিনেমার মাধ্যমে প্রথমবারের মতো শাকিব খানের সঙ্গে জুটি বেঁধে রুপালি পর্দায় পা রাখছেন ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’র প্রথম আসরের রানারআপ জাহারা মিতু।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here