ইংল্যান্ডে শুরু হওয়া আন্তঃসংসদীয় ক্রিকেট বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে ১২ রানের ব্যবধানে পাকিস্তানি সংসদ সদস্যদের হারিয়েছেন বাংলাদেশি সংসদ সদস্যরা।
 
গতকাল বুধবার (১০ জুলাই) লন্ডনের চেসউইক বার্লিংটন লেনে শুরুতে ব্যাট করতে নেমে বাংলাদেশ সংসদীয় ক্রিকেট দল নির্ধারিত ১৫ ওভারে ৫ উইকেটে ১৩৫ রান সংগ্রহ করে। জবাবে ১২৩ রানেই গুটিয়ে যায় পাকিস্তান সংসদীয় ক্রিকেট দল।

আজ বৃহস্পতিবার (১১ জুলাই) বাংলাদেশ খেলবে মোট ২টি ম্যাচ। স্থানীয় সময় সকাল ১০টায় শুরু হবে বাংলাদেশ আর দ. আফ্রিকা সংসদীয় ক্রিকেট দলের লড়াই। আর বেলা আড়াইটায় মাঠে গড়াবে বাংলাদেশ ও নিউজিল্যান্ড সংসদীয় ক্রিকেট ম্যাচ।

এদিকে, ১২ জুলাই টুর্নামেন্টের ফাইনাল। এর আগে একই দিন দুই সেমিফাইনালও মাঠে গড়াবে। কেন্টের বেকেনহাম ক্রিকেট ক্লাব মাঠকে ফাইনালের ভেন্যু হিসেবে নির্ধারণ করা হয়েছে।

‘বি’ গ্রুপে বাংলাদেশের সঙ্গে আছে পাকিস্তান, সাউথ আফ্রিকা ও নিউজিল্যান্ড। আর ‘এ’ গ্রুপে খেলবে ভারত, ইংল্যান্ড, অস্ট্রেলিয়া ও শ্রীলংকা।

বাংলাদেশ দল :

মোহাম্মদ শাহরিয়ার আলম এমপি (পররাষ্ট্র প্রতিমন্ত্রী), মোহাম্মদ জাহিদ আহসান রাসেল এমপি (ক্রীড়া ও যুব প্রতিমন্ত্রী), নাজমুল হাসান পাপন এমপি (বিসিবি সভাপতি), আব্দুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি (চেয়ারম্যান, যুব ও ক্রীড়া মন্ত্রণালয়), এ এম নাইমুর রহমান দুর্জয় এমপি (মানিকগঞ্জ-১), নাহিম রাজ্জাক এমপি (শরীয়তপুর-৩), জুয়েল আরেঙ এমপি (ময়মনসিংহ-১), মোহাম্মদ আনোয়ারুল আজিম (আনার) এমপি (ঝিনাইদহ-৪), জুনায়েদ আহমেদ পলক এমপি (তথ্য ও যোগাযোগ প্রতিমন্ত্রী), শেখ তন্ময় এমপি (বাগেরহাট-২), ছোট মনির এমপি (টাঙাইল-২), আনোয়ারুল আবেদিন খান তুহিন এমপি (ময়মনসিংহ-৯), নুরুন্নবী চৌধুরী শাওন এমপি (ভোলা-৩), মুজিবুর রহমান চৌধুরী নিক্সন এমপি (ফরিদপুর-৪), আহসান আদেলুর রহমান আদিল এমপি (নীলফামারী-৪), মোহাম্মদ সানোয়ার হোসেন এমপি (টাঙাইল-৫), মোহাম্মদ শফিকুল ইসলাম শিমুল এমপি (নাটোর-২), ফাহিম গোলন্দাজ বাবেল এমপি (ময়মনসিংহ-১০), মোহাম্মদ আয়েন উদ্দিন এমপি (রাজশাহী-৩) এবং ব্যারিস্টার শামিম হায়দার পাটোয়ারি এমপি (গাইবান্ধা-১)।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here