আইসিটির ১৫১৭ পদে নিয়োগ শিগগিরই: পলক

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক তার মন্ত্রণালয়ের অধীন বিভিন্ন সংস্থা ও দপ্তরের ১৫১৭ পদে শিগগিরই নিয়োগ দিতে সংশ্লিষ্টদের নির্দেশ দিয়েছেন ।

সোমবার রাজধানী আগারগাঁওয়ের আইসিটি টাওয়ারের নিজ কার্যালয়ে থেকে অনলাইন রেভিনিউ সভায় উপস্থিত কর্মকর্তাদের এ নির্দেশ দেন প্রতিমন্ত্রী।

এ সময় আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক চাকরি প্রার্থীদের নিয়োগ প্রক্রিয়া অর্থ সাশ্রয়ী, হয়রানি মুক্ত, স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিত করতে ই-রিক্রুটমেন্ট ব্যবস্থা চালুর ওপর গুরুত্বারোপ করেন।

সভায় আইসিটি বিভাগের সিনিয়র সচিব এন এম জিয়াউল আলম, বাংলাদেশ কম্পিউটার কাউন্সিলের নির্বাহী পরিচালক পার্থপ্রতিম দেব, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদপ্তরের মহাপরিচালক এবিএম আরশাদ হোসেন, বাংলাদেশ হাই-টেক পার্ক কর্তৃপক্ষের ব্যবস্থাপনা পরিচালক হোসনে আরা বেগম, কন্ট্রোলার অব সার্টিফাইং অথরিটিজ’র নিয়ন্ত্রক আবু সাঈদ চৌধুরী, ডিজিটাল নিরাপত্তা এজেন্সি’র মহাপরিচালক মো. রেজাউল করিমসহ সংশ্লিষ্ট কর্মকর্তারা নিজ নিজ কার্যালয়ে বসেই এ অনলাইন সভায় সংযুক্ত হন।

সভায় দেশের চাকরি প্রার্থীদের জন্য ই-গর্ভামেন্ট জব পোর্টাল তৈরির বিষয়ে বিস্তারিত আলোচনা হয়।

সভা শেষে দুপুরে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) পুলিশ কমিশনার শফিকুল ইসলাম এবং কাউন্টার টেররিজমের মহাপরির্দশক (ডিজি) মনিরুল ইসলামের সঙ্গে লকডডাউন জোনিং বিষয়ে বৈঠক করেন আইসটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।

খবর: ইউএনবি।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here