দিনাজপুরের হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের(হাবিপ্রবি) ক্যাম্পাস সংলগ্ন বাশেঁরহাট বাজারে ভর্তিচ্ছু পরিক্ষার্থীদের কাছ থেকে ছবি তোলার জন্য অতিরিক্ত টাকা নেওয়ায় অভিযোগে স্টার ফটোস্টুডিওকে জরিমানা করা হযেছে।

ভর্তিচ্ছু শিক্ষার্থীদের অভিযোগের ভিত্তিতে আজ বুধবার(৪ ডিসেম্বর) বেলা ১০ ঘটিকার সময় জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের ভ্রাম্যমাণ আদালত অভিযান চালিয়ে এ জরিমানা করে।

ভর্তিচ্ছু শিক্ষার্থী মাসুদ রানা জানান, ভর্তি পরীক্ষায় আমাদের দুই কপি করে ছবি প্রয়োজন। কিন্তু আমরা অনেকে ছবি আনতে ভুল করি পরে জানতে পেরে স্টার ফটোস্টুডিওতে ছবি তুলতে গেলে ৪কপি ছবির ২০ মূল্য বাদেও অতিরিক্ত ২০ টাকা করে নিচ্ছ। পরে আমরা কয়েকজন ভোক্তা অধিকার সংরক্ষণ এ অভিযোগ করি।

শিক্ষার্থীদের অভিযোগের ভিত্তিতে ক্যাম্পাসের ১ নং গেইটের বিপরীতে অবস্থিত স্টার ডিজিটাল স্টুডিও জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর এর সহকারী পরিচালক মমতাজ বেগম এর নেতৃত্বে অভিযান টি পরিচালিত হয়। পরে এর প্রমাণ পাওয়ায় স্টার ফটোস্টুডিওকে ভ্রাম্যমাণ আদালত দোকানীকে ১৫০০টাকা জরিমানা করা হয়।

এসময় আরো উপস্থিত ছিলেন কনজুমার ইয়ুথ বাংলাদেশ (সিওয়াইবি) হাবিপ্রবি শাখার সভাপতি মোঃরাসেল রাজু, সাধারণ সম্পাদক মোঃমঞ্জুরুল হক,সহকারী অফিস সম্পাদক মোঃমাসুদ রানা প্রমুখ।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here